বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

শেষ চারে যাওয়ার ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে পাকিস্তান

শেষ চারে যাওয়ার ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক : 

এশিয়া কাপে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে আজ শুক্রবার হংকংয়ের মুখোমুখি হয়েছে পাকিস্তান। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটিতে হংকংয়ের বিপক্ষে টস হেরে আগে ব্যাটিংয়ে পাকিস্তান।

চলমান টুর্নামেন্টে এরই মধ্যে তিনটি দল সুপার ফোর নিশ্চিত করেছে। সবার আগে শেষ চারের টিকেট নিশ্চিত করেছে আফগানিস্তান। এর পর একে একে জায়গা পাকা করেছে ভারত ও শ্রীলঙ্কা।

সুপার ফোরের একটি দল এখনো বাকি। সেটি নির্ধারণ হবে আজকের ম্যাচে। হংকং ও পাকিস্তানের মধ্যকার ম্যাচে আজ যে জিতবে ভারত, আফগানিস্তান ও শ্রীলঙ্কার সঙ্গে সে দলও খেলবে শেষ চারে।

তাই ম্যাচটি দুদলের জন্যও শেষ চারে যাওয়ার জন্য একমাত্র সুযোগ। স্বাভাবিক চোখে পাকিস্তানের কাছে হংকংকে দুর্বল দল মনে হতেই পারে। কিন্তু ভারতের বিপক্ষে দারুণ লড়াই করে হংকংও দেখিয়েছে তারা ছাড় দিতে রাজি নয়। তাই ম্যাচটি যে পাকিস্তানের জন্য একেবারে সহজ হচ্ছে না সেটা বলাই যায়।

নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তান ও হংকং দুদলই ভারতের কাছে হেরেছে। ভারত প্রথমে পাকিস্তানকে হারায়, এরপর হংকংকে হারিয়ে শেষ চার নিশ্চিত করে।

পাকিস্তান দল : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহনেয়াজ দাহানি, মোহাম্মদ হাসনাইন ও উসমান কাদির।

হংকং দল : নিজাকাত খান (অধিনায়ক), স্কট ম্যাককেইন (উইকেটরক্ষক), ইয়াসিন মর্তুজা, বাবর হায়াত, কিঞ্চিত শাহ, আইজাজ খান, এহসান খান, আইয়ুশ শুকলা, জিশান আলী, মোহাম্মদ গাজানফার ও হারুন আরশাদ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech